Latest Choti

শনিবার, ৯ এপ্রিল, ২০১৬

গুদের উপরটুকু কামরসে ভিজে গেছে

নীলা আন্টি আমাদের বাড়ির তিন তলায় ভাড়া থাকতেন। বয়স হয়ত তিরিশের কাছাকাছি। ১ বছর আগে বিয়ে হয়েছে তাদের।উনাকে প্রথম দিন দেখেই আমার শরীর গরম হয়ে গেল। একেবারে বড় বড় দুধওয়ালি আন্টি. গায়ের রঙ ফরসা, বিশাল বড় বড় দুধ, গোলাকার পাছা আর মুখটা একটু লম্বাটে ।যাই হোক, এবার আমি মূল গল্পে ফিরে আসি।
উনারা স্বামী-স্ত্রী দু’জনেই চাকরী করতো। কে কখন বাড়ি আসবে তার ঠিক নেই বলে দরজার চাবি আমাদের ঘরে রেখে যেত।তখন আমার গরমের ছুটি চলছিল। দুপুর বেলায় শুয়ে শুয়ে একটা বাংলা চটি কাহিনী পড়ছিলাম এমন সময় কলিং বেল বেজে উঠলো।উঠে গিয়ে দরজা খুলে দেখি নীলা আন্টি চাবি নিতে এসেছে। পরনে পাতলা জরজেটের শাড়ি।
পাতলা শাড়ির ভিতর দিয়ে তার ফরসা সাদা পেট দেখা যাচ্ছে।বিশাল মাই দুটো যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে। সেক্সি একটা হাসি দিয়ে আমাকে বললো, “তোমাকে ডিস্টার্ব করলাম না তো? চাবিটা নিতে আসলাম।” বাংলা চটি  ড়ে আমার অবস্থা তখন এমনিতেই খারাপ। তার উপর উনার ওই সেক্সি হাসি। ইচ্ছে করছিল ওনার শরীরের উপর ঝাঁপিয়ে পড়ি।বহু কষ্টে নিজেকে সামলে চাবিটা এনে ওনার হাতে দিলাম। নীলা আন্টি আবার সেই সেক্সি হাসি দিয়ে বিশাল গোলাকার পাছাটা দোলাতে দোলাতে উপরে উঠে চলে গেলেন। Choda Chudir Golpo
আমি নিচে দাড়িয়ে হা করে তার দিকে তাকিয়ে রইলাম। রুমে এসে আর পারলাম না।ভুলে উনার সেক্সি ফিগারটার কথা ভেবে খেঁচে নিলাম। এবং চরম তৃপ্তি পেলাম। পরের দিন ছিল শনিবার উনার অফিস বন্ধ। দুপুর বেলা ছাদে গিয়ে দেখি নীলা আন্টি স্নান সেরে কাপড় রোদে দিতে এসেছে ছাদে। টুকটাক কিছু কথা বলে করে চলে গেলেন।নীলা আন্টি চলে যাওয়ার পর আমি উনার মেলে দেওয়া কাপড়গুলার কাছে গিয়ে দাড়ালাম। শাড়ির নীচে একটা পাতলা লাল রঙের সেক্সি প্যান্টি দেখলাম। একেবারে ব্রু ফ্রিমের মেয়েরা যেমন প্যান্টি পড়ে ঠিক সেই গুলোর মতো। আমি আশে পাশে একটু দেখে নিয়ে শাড়ির নীচ থেকে প্যান্টিটা বের করে নিলাম। Choda Chudir Golpo
খুবই সেক্সি, সফট এবং পাতলা।প্যান্টিটা নাকের কাছে এনে শুঁকতে লাগলাম। ধোয়ার পর ও কেমন একটা ঝাঁঝালো গন্ধ পাওয়া যাচ্ছে। সেই গন্ধ পেয়ে আমার ধোন বাবাজী টানটান হয়ে খাড়া হয়ে গেল।প্যান্টিটার গন্ধ শুঁকতে শুঁকতে নিজের প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিলাম। গরম বাঁড়াটাতে হাত দিতেই সেটা আর ও শক্ত হয়ে গেল। চোখ বন্ধ করে নীলা আন্টির সেক্সি ফিগারটার কথা ভেবে বাঁড়াটাকে উপর নীচ করতে লাগলাম। প্যান্টির সক্সি গন্ধে নীলা আন্টির গুদটা যেন চোখের সামনে ভেসে উঠল।আমার হাত নাড়াবার গতি আর ও বেড়ে গেল। এইভাবে কতক্ষন আনন্দ নিলাম আমি নিজেও জানি না। বাঁড়া খিঁচতে খিঁচতে মাল বের হয়ে হাতটা রসে ভরে গেল। Choda Chudir Golpo
চোখ খুলে প্যান্টিটা রাখতে যাব এমন সময় দেখি ছাদের দরজার গোড়য় নীলা আন্টি দাড়িয়ে আছে আমার দিকে তাকিয়ে।আগে হলে কি হত বা করতাম জানি না, কিন্তু মাল বেরিয়ে যাওয়ার ফলে সেক্স এর কথা যেন ভুলে গেলাম। প্যান্টিটা কোনমতে দড়ির উপর রেখে মাথাটা নীচু করে লজ্জায় দৌড়ে নীচে নেমে গেলাম। পুরো বিকালটা ভয়ে ভয়ে কাটালাম। ভাবলাম নীলা আন্টি যদি এই কথাটা কাওকে বলে দেয় তাহলে কি হবে।রাতে ও এই চিন্তায় ভালমতো ঘুম হলো না। পরদিন দুপুরে স্নান করছি এমন সময় কলিং বেল বেজে উঠলো। আমি শুধু টি-শার্ট জড়ান অবস্থায় দরজা খুলে দিয়ে দেখি নীলা আন্টি। আমি কিছু না বলে দৌড়ে গিয়ে চাবিটা এনে উনার হাতে দিলাম।
আমার খালি গা এর দিকে তাকিয়ে চাবিটা হাতে নিয়ে বেশ কড়া গলায় বললেন, “স্নান করে উপরে আস। তোমার সাথে আমার কিছু কথা আছে।” ভয়ে আমার গলা শুকিয়ে কাট হয়ে গেল। আমি কনরকমে গাটা পুঁছে কিছু না বলে চুপচাপ উনার পিছন পিছন উপরে উঠে আসলাম।নীলা আন্টি আমাকে ভেতরে ঢুকিয়ে দরজায় ছিটকানি লাগিয়ে দিলেন। তারপর আমার দিকে তাকিয়ে একটা ক্রুর হাসি দিয়ে বললেন, “এখানে দাঁড়াও, তোমার শাস্তি পাওনা আছে কালকের জন্য।” আমি কিছু না বুঝে দাঁড়িয়ে রইলাম। নীলা আন্টি নিজের রুমে ঢুকে দরজা আটকে দিলেন।একটু পরে বের হয়ে আসলেন। হাতে গতকালের লাল প্যান্টিটা। Choda Chudir Golpo
আমার দিকে বাড়িয়ে দিয়ে বললেন, “এই নাও। এই মাত্র খুললাম। এবার দেখি তুমি এটা নিয়ে কি কর।” আমার নিজের কানকে যেন আমি বিশ্বাস করতে পারছিলাম না। হাত বাড়িয়ে নীলা আন্টির প্যান্টিটা নিলাম।নীলা আন্টির দিকে তাকিয়ে দেখি নীলা আন্টি মুচকি মুচকি হাসছে আমার দিকে তাকিয়ে আছে। প্যান্টিটা নাকের কাছে আনতেই সেই বোটকা, ঝাঁঝালো একটা গন্ধটা এসে নাকে লাগলো।সাথে সাথে আমার শরীরে যেন বিদ্যূত বয়ে গেল। এতক্ষন ভয়ে নুয়ে থাকা ধোনটা মূহুর্তেই মধ্যে যেন খেপে শক্ত হয়ে উঠলো।নীলা আন্টি আমার দিকে তাকিয়ে বললেন, ‘কি? কেমন লাগলো আমার গুদের গন্ধটা আজ?” তারপর আমার থ্রি-কোয়ার্টার প্যান্টের এর উপর দিয়ে ধোনটাকে চেপে ধরল। আমার সারা শরীর শিরশির করে উঠল জীবনে প্রথম কোন নারীর ছোঁয়া পেল আমার ধোন বাবাজি।
আমি কিছু বুঝে উঠার আগেই নীলা আন্টি আমার থ্রি-কোয়ার্টারটা টান দিয়ে নামিয়ে ফেললেন। তারপর আমার শক্ত হওয়া ধোনটা হাতে নিয়ে খেলতে খেলতে বললেন, “হু! বয়স হিসেবে তোমার ধোনটার সাইজ় খারাপ না।”আমি তখন কথা বলার শক্তি হারিয়ে ফেলেছি বাকরূদ্ধ হয়ে দাঁড়িয়ে আছি। তারপর আমার সামনে বসে ধোন এর উপর মুখ থেকে এক গাল থুতু নিয়ে আমার বাঁড়াতে লাগিয়ে খেঁচে দিতে লাগলেন। জীবনে প্রথমবারের মতো নরম হাতের ছোঁয়া পেয়ে আমার তো প্রান যায় যায় অবস্থা।এক হাত দিয়ে নীলা আন্টির প্যান্টিটা আমার মুখের সামনে ধরে আরেক হাতে উনার বিশাল একটা মাই খামচে ধরলাম। নীলা আন্টির এক্সপার্ট হাতের ছোঁয়ায় আমার আনাড়ী ধোন বেশীক্ষন টিকলো না। ৫ মিনিটের মাথায় আমার মাল বেড়িয়ে গেল। আমি কাঁপতে কাঁপতে মেঝেতে বসে পড়লাম।Choda Chudir Golpo
Choda Chudir Golpo গুদের উপরটুকু কামরসে ভিজে গেছেপ্যান্টিটা তখন ও আমার হাতে।আমার কিন্তু তখন ও ঘোর কাটে নি। লাল প্যান্টিটার দিকে অবিশ্বাসের দৃষ্টিতে তাকিয়ে রইলাম। নীলা আন্টি একটা টিস্যু পেপার দিয়ে হাত মুছতে মুছতে আমার কাছে এসে জিজ্ঞেস করলো, “আরাম পেয়েছ তো?” আমি মাথা নেড়ে বললাম “হ্যাঁ”। মুখ দিয়ে আর কথা বের হচ্ছিলো না।নীলা আন্টি এবার একটু হেসে আমার সামনে ঝুঁকে বসলো। ব্লাউজের উপর দিয়ে নীলা আন্টির ক্লিভেজ দেখা যাচ্ছিলো অনেকটাই। ফিসফিস করে জিজ্ঞেস করলো “ব্লু ফিল্ম দেখিস?” আমি এবার ও মাথা নাড়লাম। নীলা আন্টি বুকটা আমার মুখের আর ও কাছে এনে বললেন, “মেয়েদের…” একটু থামলেন। হয়তো বলতে লজ্জা পাচ্ছিলেন… “ওইগুলো চাটতে দেখেছ কখন কাওকে?” আমি ততক্ষনে সামলে নিয়েছি।নীলা আন্টির বুকের উপর হাত রেখে বললাম, “হ্যাঁ।
ওসব দেখেই তো আপনার গুদটা চাটার জন্য অস্থির হয়ে উঠেছি।” শুনে নীলা আন্টির মুখ বেশ উজ্জ্বল হয়ে উঠলো। আমার হাত ধরে টেনে নিজের বেডরুমে নিয়ে গেলেন। শাড়ীর আঁচলটা ফেলে দিয়ে আমার মুখটা নিয়ে তার বুকে চেপে ধরলেন।কানের কাছে মুখটা এনে বললেন “এই সুখ যে আমি এখন পাইনি রে। তোমার কাকা বলে গুদ চাটা নাকি নোংরা কাজ কারবার।” আমি এই সুযোগ ছাড়লাম না। দুই হাত দিয়ে দুধদুটো চেপে ধরলাম। ব্লাউজের উপর দিয়ে হাল্কা হাল্কা কামড় দিতে দিতে টিপতে লাগলাম।নীলা আন্টি আর ও জোরে আমার মাথাটা চেপে ধরলো। আমি নিজেকে ছাড়িয়ে নিয়ে ব্লাউজের বোতামগুলো একে একে খুলতে লাগলাম। Choda Chudir Golpo
নীলা আন্টির দেহের গন্ধটা যেন আমাকে আর ও ভিতরে ডাকছিলো। ব্লাউজ খোলার পর উনার ফরসা দুধ দুইটার অনেকটাই বেরিয়ে পড়লো।নীলা আন্টি নিজেই ব্লাউজটা ছাড়িয়ে নিলেন। পরনের পাতলা গলাপি রঙের ব্রা টার হুকগুলা খুলে চিত হয়ে বিছানায় শুয়ে পড়লেন। আমি এবার টান দিয়ে উনার ব্রা টা খুলে দিলাম। ফর্সা স্তনের মাঝে হাল্কা লাল রঙের নিপল। বোঁটা দুটা শক্ত হয়ে আছে। আমি দুই হাতে দুধ দুটো টিপতে টিপতে বোঁটাগুলো চুষতে লাগলাম। নীলা আন্টি চোখ বন্ধ করে ‘আহ……হ।’ ‘উফ……ফ।’ এ জাতীয় শব্দ করছেন।উনার ফর্সা দুধগুলো লাল হয়ে গেল। পা দুটো ছটফট করতে লাগলো। নীলা আন্টি দুই পা দিয়ে আমাকে বার বার পেঁচিয়ে ধরছিলেন। তলপেট ঘষতে লাগলেন আমার নগ্ন শরীরের সাথে। বুঝলাম যে উনার ভোদায় কামরস আসছে। দেরী না করে শাড়িটা খুলে ফেললাম।
পেটিকোটের উপর দিয়ে ভোদায় হাত বুলাতে লাগলাম। নীলা আন্টি অস্থির হয়ে গেলেন। লজ্জা শরমের মাথা খেয়ে বলে উঠলেন ‘প্লিজ। তাড়াতাড়ি পেটিকোটটা খোল। আমার গুদের এতদিনের অপূর্ণ ইচ্ছা পূরণ কর।’ আমি টান দিয়ে পেটিকোটের ফিতাটা খুলে দিলাম। তারপর পুরোটা নামিয়ে নিচে ফেলে দিলাম। নীলা আন্টির যেন আর তর সয়না।পেটিকোটটা নামাতেই দু’পা ফাঁক করে দিয়ে কোমরটা উঁচু করে দিল। একেবারে ক্লিন শেভড গুদ। মনে হয় গতকালই শেভ করেছে। গুদের উপরটুকু কামরসে ভিজে গেছে। একটা মাতাল করা ঝাঁঝালো গন্ধ আসছে ওখান থেকে।আমি ভোদায় হাত রাখলাম। আঙ্গুল দিয়ে ফাঁক করে দেখলাম ভিতরটা।
রসে জিবজিব করছে ভিতরের লালচে লাল স্থানটা। আমি আর দেরী না করে ভোদাতে মুখ লাগালাম। ব্লু মুভিতে অনেকবার দেখেছি এই জিনিস।আমি মুখ লাগাতেই যেন কারেন্ট বয়ে গেল নীতূ আন্টির শরীরে। সমস্ত শরীর কেঁপে উঠলো উনার। আমি আস্তে আস্তে ভোদাতে চুমু খেতে লাগলাম। নীলা আন্টি গোঙানোর মতো শব্দ করতে লাগলেন। আমি এবার জিব দিয়ে গুদটা চাটতে লাগলাম। নীলা আন্টি ‘ইশ…শ…শ!’ জাতীয় শব্দ করতে করতে আমার মাথাটা ধরে আর ও জোরে চেপে ধরলেন।Choda Chudir Golpo
সাথে সাথে কোমর দুলাতে লাগলেন।আমার নিজের অবস্থা ও তখন চরমে। দ্বিতীয়বারের মতো ধোন খাড়া হয়ে গেল। আমি ভোদা থেকে মুখ তুলে এনে ধোনটা ভোদার মুখে সেট করলাম। ম্যারিড মহিলা, তাই একটু চাপ দিতেই বেশ সহজেই ঢুকে গেল ধোনটা। উনার বুকের উপর ঝাঁপিয়ে পড়ে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম।নীলা আন্টি ও ভীষন সুখে আমাকে জাপ্টে ধরে নিচ থেকে ঠাপ দিয়ে যাচ্ছিলেন। একবার মাল পড়ে যাওয়াতে আমার মাল বের হতে সময় লাগছিলো। নীলা আন্টি আচমকা আমাকে প্রচন্ড শক্ত করে আঁকড়ে ধরলেন। মুখ দিয়ে ‘আহ…হ!’ করে একটা শব্দ করলেন। আমি টের পেলাম উনার গুদের ভিতরটা রসে ভরে গেছে। আমি ও আর ও ৫-৬টা জোরে ঠাপ দিয়ে মাল ফেলে দিলাম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Recent Post